গোলাপ মিয়া পরিবারের পক্ষ থেকে বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ -জনকল্যাণ২৪

প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২০

গোলাপ মিয়া পরিবারের পক্ষ থেকে বন্যার্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ -জনকল্যাণ২৪

আদিল আহমদ: সিলেটের গোয়াইনঘাট উপজেলা পাহাড়ি ঢল ও ভারী বর্ষণের ফলে তৃতীয়়বার প্লাবিত হলো গোয়াইনঘাট উপজেলার প্রায় সব-কটি ইউনিয়ন।
গৃহহীন হয়ে পড়েছে অনেক মানুষ, কেউ কেউ আশ্রয়হীন আবার কেউ কেউ আশ্রয় নিয়েছেন আত্মীয়ের বাড়িতে ।
সুদূর প্রবাসে থেকে বন্যার খবর পেয়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাড়িয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব গোলাপ মিয়া।

নিজ তহবিল থেকে উপজেলার নন্দিরগাও ইউনিয়ন, তোয়াকুল ইউনিয়নের বন্যার্ত অসহায়, পানিবন্দী পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ করেছেন। খাদ্য সামগ্রীর মধ্যে চিড়া, চিনি, মুড়ি, আলু, পিয়াজ, ব্রেড।
জানা যায়।
মানবতার ফেরিওয়ালা গোলাপ মিয়ার অনুপস্থিতিতে উনার আপন দুই ভাইকে জনগনের সংকটময় মুহূর্তে পাশে দাড়ানোর কথা বলেন।

গোলাপ মিয়ার পরিবারের পক্ষ থেকে যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী উনার দুই ভাই সেজু মিয়া ও ইকবাল মিয়া উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী সাবেক চেয়ারম্যান মামুনুর রশীদ শাহিন।
গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও বর্তমান মেম্বার হেলাল উদ্দিন। নন্দিরগাও ইউনিয়ন যুবলীগের সিনিয়র সদস্য ও বিছনাকান্দি পাথর সাপ্লাইয়ার সমিতির সাধারন সম্পাদক মিজানুর রহমান। নন্দিরগাও ইউনিয়ন যুবলীগের সদস্য মোঃ খালেদ আহমদ। ছাত্রলীগ নেতা সিদ্দিকুর রহমান। মাস্টার শিব্বির আহমদ। যুবলীগ নেতা দেলোয়ার হোসেন কালা। ছাত্রলীগ নেতা তমিজুর রহমান। ছাত্রলীগ নেতা জগদিস দেব তাপস সহ এলাকার নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ