এমপি শাওন’র পিতার ১ম মৃত্যু বার্ষিকীতে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মোনাজাত- জনকল্যাণ ২৪

প্রকাশিত: ২:৩৮ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২০

এমপি শাওন’র পিতার ১ম মৃত্যু বার্ষিকীতে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মোনাজাত- জনকল্যাণ ২৪

মাহদী জাকির, ভোলা জেলা তজুমউদ্দীন উপজেলা প্রতিনিধি:ভোলার লালমোহনে ভোলা-৩ ( লালমোহন- তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপির পিতা মরহুম নূরুল ইসলাম চৌধুরীর ১ম মৃত্যু বার্ষিকীতে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মোনাজাত এবং কবর জিয়ারত করা হয়েছে। গত ১০জুলাই শুক্রবার ভোলা-৩ ( লালমোহন- তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপির পিতা বিশিষ্ট শিক্ষাবিদ, সমাজ সেবক আলহাজ্ব নূরুল ইসলাম চৌধুরী’র ১ম মৃত্যু বার্ষিকীতে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন, লালমোহন ও তজুমদ্দিন উপজেলা আওয়ামিলীগ সহঅঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় টেলিকনফারেন্সে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন)এর এমপি বলেন, আমার বাবা হাজী নূরুল ইসলাম চৌধুরী সারাজীবন সাধারণ মানুষের জন্য কাজ করেছেন। সমাজকে পরিবর্তন করার চেষ্টা করেছেন। আমার বাবা ছোট বেলা থেকেই পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতেন। তাঁর জীবদ্দশায় কখনো নামাজ কাজা করেননি। লালমোহন ও তজুমদিনের সকল মুসলমান ভাইদের কাছে আমার বাবার জন্য দোয়া চায়। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দি, লালমোহন পৌরসভার মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন, লালমোহন উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, ১নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের, ৮নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল কবীর সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া ও মুনাজাত শেষে মরহুম হাজী নূরুল ইসলাম চৌধুরী’র কবর জিয়ারত করেন নেতৃবৃন্দ। এছাড়াও লালমোহন ও তজুমদ্দিন উপজেলার মোল্লা জামে মসজিদ, বাইতুল রেদোয়ান জামে মসজিদ, মসজিদে মফিজুল ইসলাম (কানু), পশ্চিম দায়রা জামে মসজিদ, ,করিম রোড জামে মসজিদ, বাইতুল মান্নান জামে মসজিদ সহ বিভিন্ন মসজিদে মরহুম হাজী নূরুল ইসলাম চৌধুরী’র রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ