সিলেট জেলায় মা ও শিশু স্বাস্থ্যসেবায় এগিয়ে গোয়াইনঘাট; সম্মাননা পেলেন চেয়ারম্যান ফারুক আহমেদ

প্রকাশিত: ৭:৪৬ পূর্বাহ্ণ, জুলাই ১১, ২০২০

সিলেট জেলায় মা ও শিশু স্বাস্থ্যসেবায় এগিয়ে গোয়াইনঘাট; সম্মাননা পেলেন চেয়ারম্যান ফারুক আহমেদ

আবু তালহা তোফায়েল  :: আজ ১১ জুলাই ২০২০ খ্রি. সকাল ১১ ঘটিকায় বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষ্যে, সিলেট বিভাগীয় পরিবার পরিকল্পনা সম্মেলন কক্ষে জেলা পরিবার পরিকল্পনা সিলেটের নির্বাচন কমিটি কর্তৃক উপজেলা পরিষদ ক্যাটাগরিতে সিলেট জেলার মধ্যে পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্যসেবা কার্যক্রমে বিগত বছরে উল্লেখযোগ্য অবদান রাখায় গোয়াইনঘাট উপজেলা পরিষদ সিলেট জেলার মধ্যে প্রথম স্থান অধিকার করায় উপজেলা পরিষদের পক্ষে অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট বিভাগীয় কমিশনার মো.মশিউর রহমান এনডিসি এর হাত থেকে সম্মাননা পুরস্কার গ্রহণ করেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মোহাম্মদ ফারুক আহমেদ।

সিলেট বিভাগীয় পরিচালক (যুগ্ম সচিব) মো. কুতুব উদ্দিনের সভাপতিত্বে মা ও শিশু বিষয়ক সেবা এবং নারী ও কিশোরী সুস্বাস্থ্যের অধিকার নিশ্চিত করণ বিষয়টি আরো জোরদার করার জন্য সংশ্লিষ্টদের আহ্বান জানানো হয়।

এ সাফল্যের অংশিদার হিসেবে গোয়াইনঘাট উপজেলা পরিষদের পক্ষে গ্রহণকৃত সম্মাননা পুরস্কারটি গোয়াইনঘাটের আপমর জনসাধারণকে উৎসর্গ করে চেয়ারম্যান ফারুক আহমেদ বলেন, আমি আশাকরি গোয়াইনঘাট উপজেলা পরিবার পরিকল্পনা সবসময় এ ধারাবাহিকতা অক্ষুন্ন রেখে বিভাগীয় ও জাতীয় পর্যায়ে শ্রেষ্টত্ব অর্জন করবে। ইনশাআল্লাহ।
আমি গোয়াইনঘাট উপজেলা পরিবার পরিকল্পনা মাঠকর্মী থেকে শুরু করে উপজেলা পর্যায়ে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই কারণ তাদের অক্লান্ত পরিশ্রম আর নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের ফলে এ অর্জন সম্ভব হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ