চকরিয়ায় অস্ত্র-গুলিসহ ধর্ষণ মামলার আসামি গ্রেফতার- জনকল্যাণ ২৪

প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২০

কক্সবাজার প্রতিনিধি:  কক্সবাজার চকরিয়ায় অস্ত্র ও গুলিসহ মোঃ জয়নাল (৩৮) নামে গণধর্ষণ মামলার পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার বাড়িতে তল্লাশি চালিয়ে একটি দেশীয় অস্ত্র ও তাজা গুলি উদ্ধার করা হয়।

রোববার (৬ জুলাই) ভোর রাতে চকরিয়া বরইতলী ইউনিয়নের মছনিয়াকাটা এলাকায়
হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

গ্রেফতারকৃত আসামি মোঃ জয়নাল ওই এলাকার মৃত আব্দুল্লাহর ছেলে।

পুলিশের সূত্রে জানা যায়, অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূ ও এক কিশোরীকে গণধর্ষণে জড়িত চিহ্নিত সন্ত্রাস জয়নাল ওই গণধর্ষণ মামলার এজাহার নামীয় আসামি। এরপর থেকে জয়নালকে গ্রেফতারের চেষ্টা চালানো হয়। রোববার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান বলেন, বাড়িতে অস্ত্রের মুখে গৃহবধূ ও এক কিশোরকে গণধর্ষণের ঘটনার মোঃ জয়নাল জড়িত বলে ওই ঘটনায় দায়েরকৃত মামলার এজাহার নামীয় ও সম্প্রতি ধৃত আসামি মোঃ মোরশেদ প্রকাশ খুরশেদ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এর পরে পুলিশের অভিযানে চালিয়ে জয়নালকে গ্রেফতার করা হয়েছে। গণধর্ষণের ঘটনায় ব্যবহৃত অবৈধ অস্ত্র ১টি বন্দুক ও ১টি লম্বা এলজি এবং ৯ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। আদালত মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করেছে বলে জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ