গোয়াইনঘাটে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের চারা রোপণ কর্মসূচীর উদ্বোধন

প্রকাশিত: ১০:৪৮ পূর্বাহ্ণ, জুলাই ৭, ২০২০

গোয়াইনঘাটে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের চারা রোপণ কর্মসূচীর উদ্বোধন

আবু তালহা তোফায়েল :: আজ ০৭ জুলাই, মঙ্গলবার সকাল ১১.৩০ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী “মুজিব বর্ষ” উদযাপন উপলক্ষে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বৃক্ষের চারা রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়। এসময় আম, কাঁঠাল, পেয়ারা, লেবু ও নিমের ১০০টি চারা বিতরণ করা হয়। তার পূর্বে অতিথিবৃন্দ একটি আমের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান জননেতা মোহাম্মদ ফারুক আহমদ, উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব, ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, উপজেলা কৃষি অফিসার মোঃ সুলতান আলী, জীবন কৃষ্ণ রায়, যুবলীগ নেতা নজরুল ইসলাম, যুবনেতা ফারুক আহমেদ, মাওলানা ইসহাকসহ অন্যান্য অতিথি, কৃষক ও শ্রমজীবী মানুষ।

এদিকে সকাল এগারটার সময় জুম কনফারেন্স এর মাধ্যমে সারা দেশে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করেন কৃষিমন্ত্রী কৃষিবিদ আব্দুর রাজ্জাক। গাছ অল্প হলেও বিতরণের মূল উদ্দেশ্য সকলকে গাছ লাগানোতে উদ্বুদ্ধ করা। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পক্ষ থেকে বলা হয়, আসুন আমরা সকলেই একটি হলেও গাছ লাগাই, পড়ে থাকা জায়গা গুলোকে কাজে লাগাই।

এ সংক্রান্ত আরও সংবাদ