আল-ফালাহ ইসলামী সোসাইটির অফিস উদ্বোধন -জনকল্যাণ২৪

প্রকাশিত: ৩:০৭ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২০

আল-ফালাহ ইসলামী সোসাইটির অফিস উদ্বোধন -জনকল্যাণ২৪

ইকরামুল হক জাবের: আজ ৫ জুলাই রোববার বাদ যোহর আল-ফালাহ্ ইসলামী সোসাইটি গোয়াইনঘাট-এর অফিস উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠান হয়। ১নংরুস্তমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড উসমানী বাজারে এ অফিস অবস্থিত।

সংগঠনের সেক্রেটারি ইকরামুল হক জাবের-এর পরিচালনায় ও হাফিজ আল-আমিন ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে তেলাওয়াত করেন, হাফিজ মাহিন আহমদ ও সংগীত পরিবেশন করেন, হাফিজ আব্দুল আজিজ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সম্মানিত উপদেষ্টা মাও.হিলাল আহমদ, মাও.নুরুল ইসলাম, ও হাফিজ দেলওয়ার হুসাইন।
বক্তারা বলেন: আল-ফালাহ ইসলামী সোসাইটির মূল অর্থই হচ্ছে ইসলামী সমাজই একমাত্র সফলতা। মানুষের দুনিয়া এবং আখেরাতের কল্যাণকামী ধর্ম হচ্ছে ইসলাম। দেশ এবং জাতি দুনিয়া ও আখেরাতের দিকে এগিয়ে যেতে যুব সমাজের অবদান অপরিহার্য। মানুষের এই দূর্দিনে আল-ফালাহ্ ইসলামী সোসাইটি রাতের আধাঁরে অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে সহায়তাসহ আরও বিভিন্ন সামাজিক কাজ করছে, সত্যিই তা প্রশংসার দাবিদার। আমরা আশাবাদী অন্ধকার এই সমাজকে আলোর মুখ দেখাবে এই সোসাইটি।

বক্তারা আরও বলেন, আপনারা তরুণ সমাজ এক প্লাটফর্মে কাজ করুন। প্রয়োজনে সংগঠনের প্লাটফর্মেই ঐক্যবদ্ধভাবে ব্যবসা করুন, তাহলে নিজ থেকেই বিভিন্ন উদ্যোগ নিতে পারবেন, কারো সহায়তা লাগবেনা।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উত্তরপার জামে মসজিদের ইমাম মাও.রশিদ আহমদ, ঢালা জামে মসজিদের ইমাম হাফিজ মাও.ফয়সল আহমদ, সংগঠনের উপদেষ্টা রাজন আহমদ, সাদ্দাম আহমদ, বিলাল আহমদ।
আরও উপস্থিত ছিলেন, সংগঠনের নুরুল আম্বিয়া, হা.হুসাইন আহমদ, নাঈম আহমদ, আমিনুল ইসলাম, আরিফ রাব্বানী, হিব্বান মাহমুদ, দেলওয়ার হুসাইন, জুবের আহমেদ, কাওছার আহমেদ, মুন্না আহমদ, রিপন আহমদ, শাফি আহমদ, হাসান আহমেদ, রাহুল আহমদ, সাজু আহমদ, সৈকত হুসাইন প্রমুখ।
পরিশেষে মাও.হিলাল আহমদ সাহেবের দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ