ভোলার শশীভূষণে সন্ত্রাসী হামলায় মসজিদের ইমাম রক্তাক্ত- জনকল্যাণ ২৪

প্রকাশিত: ৮:৫২ পূর্বাহ্ণ, জুন ২৮, ২০২০

ভোলার শশীভূষণে সন্ত্রাসী হামলায় মসজিদের ইমাম রক্তাক্ত- জনকল্যাণ ২৪

এম নুর হোসাইন ফরাজী (মনপুরা উপজেলা প্রতিনিধি) :ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার চরকলমী মায়া ব্রীজ সংলগ্ন চরমায়া মসজিদের ঈমাম মাওলানা নুর হোসাইন (২৮)এর উপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে একদল সন্ত্রাসী বাহিনী।

গতকাল শনিবার (২৭ জুন) বিকাল ৪টার দিকে শশিভূষণ থানার চরকলমি ইউনিয়নের মায়া ব্রীজ সংলগ্ন নাংলা পাতা এলাকায় মো. হাফিজ, মো. মাসুম, কামালসহ আরো কয়েকজন মিলে ইমাম সাহেবকে মসজিদ এলাকা থেকে তুলে নিয়ে চরকলমি নাংলা পাতা নির্জন স্থানে নিয়ে ব্যপক মারধর করে। এতে সে গুরুতর আহত হয় এবং প্রচুর রক্ত ক্ষরণ হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

তিনি বর্তমানে হাসপাতালে ডাক্তার মো. রাসেল আহম্মেদ ভূইয়ার চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
ঈমাম মাওলানা নুর হোসাইনের বাড়ি চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের সামরাজ এলাকায়। এই হামলার সঠিক কোনো তথ্য না পাওয়া গেলেও স্থানীয় একটি সুত্রে জানা যায়, হামলাকারী মো. হাফিজের স্ত্রীকে নিয়ে ঈমামের সাথে তাদের একটা বিরোধ দীর্ঘদিন ধরে চলে আসছে।

তবে ঈমাম মাওলানা নুর হোসাইন জানান, আমি ঐ মসজিদে ঈমামতীর সাথে এলাকায় একটি মাদ্রাসা করেছি, মাদ্রাসাটি এখন ভালো চলছে তাই স্থানীয় কিছু সন্ত্রাসী আমাকে সেখানে থাকতে দিবেনা তাই বাজে কথা বলে আমার উপর এই হামলা চালায়।

বিষয়টি স্থানীয় চেয়ারম্যান কাউসার মাস্টার ফয়সালা করে দিবে বলার পর এই হামলার ঘটনা ঘটেছে।
শশিভূষণ থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম জানান, এমন একটা হামলার ঘটনার কথা শুনেছি। তবে এ বিষয়ে এখনো কেউ অভিযোগ দায়েল করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ