গোয়াইনঘাট উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির কমিটি গঠন- জনকল্যাণ ২৪

প্রকাশিত: ২:১৮ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

গোয়াইনঘাট উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির কমিটি গঠন- জনকল্যাণ ২৪

আদিল আহমদ:বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার সভাপতি পদে বিশিষ্ট ক্রীড়ানুরাগী, ফুটবল প্রেমি, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারন সম্পাদক জনাব,গোলাম সারওয়ার এবং

সাধারণ সম্পাদক পদে প্রতিভাবান ফুটবলার রামা একাডেমির প্রতিষ্টাতা ও পরিচালক,
ঢাকা লীগের(বর্তমান চ্যাম্পিয়ন) কাওরান বাজার ফুটবল দলের খেলোয়াড়
রামা দেব কে মনোনীত করে গোয়াইনঘাট উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুন) বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেয়।

জানা গেছে, ফুটবল খেলাকে সব সময় জনপ্রিয় রাখতে এবং সংশ্লিষ্টদের সুখ-দুঃখের সার্বিক যোগাযোগ অটুট রাখতে বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি প্রতিষ্ঠা করেন গ্রামীণ ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু। সেজন্য সংগঠনটি দেশের বিভিন্ন বিভাগ ও জেলা-উপজেলাগুলোতে শাখা কমিটি করার উদ্যোগ নিয়েছে। এরই ধারাবাহিকতায় গোলাম সারওয়ার সভাপতি ও রামা দেব-কে সাধারণ সম্পাদক মনোনীত করে গঠন করা হয় গোয়াইনঘাট উপজেলা ফুটবল উন্নয়ন সমিতি।

সাধারণ সম্পাদক রামা দেব বলেন, আমরা বুঝি স্থানীয় পর্যায়ের একজন কৃতি ফুটবলারের কষ্ট। কারণ ভালো খেলেও তারা জাতীয় পর্যায়ে যেতে পারে না। আমিও এই কষ্টে ভুগেছি। আমাদের সহায়তা করার মতো কেউ ছিল না। এখন আমরা বয়সভিত্তিক বিভিন্ন প্রতিযোগিতা আয়োজন করে সেখান থেকে প্রতিভাবান তরুণ ফুটবলার বাছাই করে তাদেরকে জাতীয় পরিসরের নিয়ে যাব এই সমিতির মাধ্যমে। সকলের সহযোগিতা কামনা করি ।

এ সংক্রান্ত আরও সংবাদ