করোনা ঠেকাতে লকডাউন কোন কার্যকর পন্থা নয়: পীর সাহেব চরমোনাই- জনকল্যাণ ২৪

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

করোনা ঠেকাতে লকডাউন কোন কার্যকর পন্থা নয়: পীর সাহেব চরমোনাই- জনকল্যাণ ২৪

এইচ এম মাসুদ:করোনা মহামারি প্রাদুর্ভাবে লক ডাউন কোনো কার্যকর পন্থা নয় বরং লক ডাউন সাধারণ মানুষের রুটি রুজি বন্ধের কারণ বলে দাবী করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর চেয়ারপার্সন আল্লামা মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম দাঃবাঃ।

আজ সন্ধায় চরমোনাই মাদ্রাসার দফতর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ বক্তব্য রাখেন তিনি,

সরকরের ব্যর্থতার কথা উল্লেখ করে তিনি বলেন, করোনা পরিস্থিতি অন্যদেশের তুলনায় বাংলাদেশের সরকার একটা ব্যর্থ সরকারের পরিচয় দিয়েছে। করোনা নিয়ন্ত্রনের যার ব্যর্থতার প্রকাশ জণগনের সামনে উন্মচিত হয়েছে। তিনি বাংলাদেশ সরকারকে জনগনকে করোনাভাইরাস থেকে বাঁচাতে যথাযথ পদক্ষেপ নেয়ার আহবান জানান। এবং পাশাপাশি দুর্নীতিবাজ জনপ্রতিনিধির আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দেওয়ার অনুরোধ জানান।
সরকার করোনা ভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ব্যর্থ,
সরকারের কিছু জনপ্রতিনিধিরা এ পরিস্থিতিতেও অমানুষিক অমানবিকতার পরিচয় দিয়েছে।

তিনি তার বক্তব্যে চলমান পরিস্থিতিতে যারা সেবায় নিয়োজিত রয়েছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
দেশের বিত্তবান ও সম্পদশালী লোকদের প্রতি আহ্বান করেন তারা যেন অসহায় মানুষের পাশে দাড়ায়,
আগামীকাল শুক্রবার বাদ জুমা সারা দেশে মসজিদে করোনা মহামারি থেকে মুক্তির জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করার জন্য ইমাম মুয়াজ্জিন ও মুসল্লীদের প্রতি আহ্বান করেন।

পাশাপাশি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে পীর সাহেব চরমোনাই বলেন, করোনা পরিস্থিতে অসহায় মানুষদের প্রতি আপনাদের যে ভালোবাসা প্রকাশ পেয়েছে এবং আপনাদের আর্থিক সহযোগিতা, কৃষকের দান কেটে সহযোগিতা এবং করোনায় মৃত ব্যক্তিদের লাশ দাফন করে সারাদেশে যে উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছেন তা এদেশের জনগন কেয়ামত পর্যন্ত আপনাদের ভালোবাসবে।

পরিশেষে তিনি দেশবাসী ও বিশ্ব বাসীর জন্য দোয়া করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ