জৈন্তাপুরে অসুস্থ রোগীর চিকিৎসা সেবায় লন্ডন প্রবাসী মনসূর আলম- জনকল্যাণ ২৪

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

জৈন্তাপুরে অসুস্থ রোগীর চিকিৎসা সেবায় লন্ডন প্রবাসী মনসূর আলম- জনকল্যাণ ২৪

জৈন্তাপুর প্রতিনিধি:  জৈন্তাপুর উপজেলার দরবস্ত করগ্রাম গ্রামের হাফিজ মঈনুল ইসলাম রোড এক্সিডেন্টে আহত হয়ে দীর্ঘদিন থেকে শয্যাশায়ী অবস্থায় রয়েছেন।টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেননা।পরিপূর্ণ সুস্থ হতে চিকিৎসার জন্য ৫০হাজার টাকা প্রয়োজন।টাকার জন্য সহযোগিতা আহবান করেছিলেন বিভিন্ন মাধ্যমে।সহযোগিতার আহবানটি চোখে পড়ে জৈন্তাপুর প্রবাসী কল্যাণ ট্রাস্ট এর অন্যতম নীতিনির্ধারক লন্ডন প্রবাসী বিশিষ্ট সমাজসেবী,শিক্ষানুরাগী,জনদরদী হরিপুর লামাশ্যামপুর গ্রামের জনাব মনসূর আলম সাহেবের।

তিনি তাৎক্ষণিক বিষয়টি জৈন্তাপুর প্রবাসী কল্যাণ ট্রাস্ট এর সদস্যদের মাধ্যমে খোজ নেন।খোজ নিয়ে হাফিজ মঈনুল ইসলামের সাথে কথাবলে তার চিকিৎসা বাবৎ পুরো ৫০ হাজার টাকা জৈন্তাপুর প্রবাসী কল্যাণ ট্রাস্ট এর ব্যবস্থাপনায় নিজে দেওয়ার ওয়াদা করেন।

দু একদিনের ভিতরে জৈন্তাপুর প্রবাসী কল্যাণ ট্রাস্ট এর সদস্যদের মাধ্যমে জৈন্তাপুর মডেল থানার (ভারপ্রাপ্ত) অফিসার ইনচার্জ শ্যামল বণিকের কাছে হস্তান্তর করা হবে।

শ্যামল বণিক স্যারের তত্বাবধানে চিকিৎসা চলবে। চিকিৎসা দেখাশুনা করবেন জৈন্তাপুর প্রবাসী কল্যাণ ট্রাস্ট এর নেতৃবৃন্দ ও টিম আনন্দ জৈন্তাপুরের সাধারণ সম্পাদক হাসান মোহাম্মদ বদরুল।

জনাব মনসূর আলম সাহেব এছাড়াও জৈন্তাপুর প্রবাসী কল্যাণ ট্রাস্ট ও বিভিন্ন মাধ্যমে অসহায় গরিব মানুষের সহযোগিতা করে যাচ্ছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ