বি-বাড়িয়ার সদ্য প্রয়াত যুবনেতা মাওঃ মাহমুদ রহঃ এর বাড়িতে যুব জমিয়ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

বি-বাড়িয়ার সদ্য প্রয়াত যুবনেতা মাওঃ মাহমুদ রহঃ এর বাড়িতে যুব জমিয়ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ

জনকল্যাণ ডেস্কঃ- আজ ১৯ জুন শুক্রবার বিকাল ৫টায় দেশের আদর্শিক যুব সংগঠন যুব জমিয়ত বাংলাদেশ কেন্দ্রীয় সংসদের মুহতারাম সভাপতি, শাইখুল হাদিস ইবনে শাইখুল হাদিস, যুব সমাজের আইডল, হাফেজ মাওলানা তাফহিমুল হক সাধারণ সম্পাদক, তরুণ মুহাদ্দিস, যুব সমাজের অহংকার, হাফেজ মাওলানা ইসহাক কামাল সদ্য প্রয়াত যুব জমিয়ত বাংলাদেশ বি বাড়িয়া জেলাধীন সরাইল সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক, তরুণ আলেম মাওলানা মাহমুদুল হাসান লিটন রহ. এর বাড়ীতে মরহুমের পারিবারের সাথে সাক্ষাতে মিলিত হন।

নেতৃবৃন্দ মরহুম মাহমুদ ভাই রহ. এর কবর জিয়ারত করেন। এবং মরহুমের দরজাত বুলন্দির জন্য দোয়া করেন। এসময় নেতৃদ্বয় মরহুম মাহমুদ ভাইয়ের আম্মা, স্ত্রী, ইয়াতিম দুই শিশু সহ সবার খোজ খবর নেন। বিশেষত পিতৃহারা মরহুমের নাবালক অবুঝ দুই শিশু সন্তানদের কাছে টেনে নেন। তখন এক আবেগঘণ পরিবেশের সৃষ্টি হয় এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারকে শান্তনা প্রদান করেন।

এসময় নেতৃদ্বয় যুব জমিয়ত কেন্দ্রীয় সংসদ ও ইউকে যুব জমিয়তের পক্ষ থেকে মরহুমের পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন। এবং ভবিষ্যতে মরহুমের পরিবারের পাশে থাকবেন বলে আশ্বাস প্রদান করেন। এসময় বি বাড়ীয়া জেলার ও স্থানীয় যুব জমিয়ত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি
মাওলানা শেখ বশির আহমদ
প্রচার সম্পাদক (ভারপ্রাপ্ত) যুব জমিয়ত কেন্দ্রীয় সংসদ।

এ সংক্রান্ত আরও সংবাদ