অসুস্থ স্বেচ্ছাসেবকদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০

অসুস্থ স্বেচ্ছাসেবকদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল

নবী হোসেন কক্সবাজার থেকে: আজ শুক্রবার জুমার নামাজের পর কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার এর পক্ষ থেকে রোগ মুক্তির জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়। রেডজোন ঘোষিত এলাকায় ০৫ নং ওয়ার্ড এর বেশ কয়েকজন স্বেচ্ছাসেবক এর রোগ মুক্তির কামনায় দোয়া মাহফিল আয়োজন করেন কক্সবাজার পৌরসভার ০৫ নং ওয়ার্ডের কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার। এতে তিনি বলেন রেডজোন ঘোষণা হওয়ার পর থেকে আমার ০৫ নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবকরা মানবিক ভাবে মানুষদের সচেতন করার জন্য কাজ করে যাচ্ছেন।

এতে কয়েকদিন ধরে আমাদের বেশ কয়েকজন স্বেচ্ছাসেবক অসুস্থ মোহাম্মদ মহিউদ্দিন সিকদার, মো. তারেক আজিজ, ইমরান হোসেন নবী, মোহাম্মদ ইউসুফ অসুস্থ হয়ে পড়েন।

আজ শুক্রবার জুমার নামাজের পর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয় এত মহামারী করোনা ভাইরাস থেকে সবাইকে হেফাজত রাখার জন্যেও দোয়া করা হয় মহান রব্বুল আলামীন কাছে।

এই সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার, ওয়ার্ডের সকল স্বেচ্ছাসেবক, হাফেজসহ মুসুল্লিগন।

এবং কাউন্সিল সাহাব উদ্দিন সিকদার আরও বলেন। কক্সবাজার পৌর এলাকা ০৫নং ওয়ার্ডে গোদার পাড়া, এস এম পাড়া, চৌধুরী পাড়া বন্যা প্লাবিতদের জন্য খিচুড়ি বিতরণ করা হয় দোয়া মাহফিলের পরে। এই দূর্যোগে জরুরি মূহুর্তে আমি আমার ০৫নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক টিম নিয়ে খাবার বিতরণ কাজ সম্পন্ন করব।

এবং এই মহামারী পরিস্থিতি থেকে সবাই সাবধানে থাকবেন সর্তক থাকবেন, নিজের পরিবারকে বাঁচান, দেশকে বাঁচান।

এ সংক্রান্ত আরও সংবাদ