সিলেটে নতুন শনাক্ত ২০৬ জন

প্রকাশিত: ১০:২৮ পূর্বাহ্ণ, জুন ১৬, ২০২০

সিলেটে নতুন শনাক্ত ২০৬ জন

জনকল্যাণ ডেস্কঃ- করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ২০৬ জন আক্রান্ত হয়েছেন। তবে এই সময়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। নতুন আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ৮২ জন, সুনামগঞ্জে ৭৮ জন, হবিগঞ্জে ২২ জন এবং মৌলভীবাজারে ২৪ জন আক্রান্ত হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাস জয় করে বাড়ি ফিরেছেন ২২ জন এরমধ্যে সিলেট জেলায় ৮ জন, সুনামগঞ্জে ১৪ জন। তবে হবিগঞ্জ ও মৌলভীবাজারে গত ২৪ ঘণ্টায় কোন রোগী সুস্থ হননি।

মঙ্গলবার (১৬ জুন) গত ২৪ ঘন্টায় শনাক্ত হওয়া রোগী সংখ্যা বৃদ্ধি এবং সুস্থ হওয়া ব্যক্তিদের তথ্য তুলে ধরে প্রতিবেদন তৈরি করে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়।

কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে জানা যায়, সর্বশেষ মঙ্গলবার (১৫ জুন) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৬১২ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৪৯৫ জন, সুনামগঞ্জে ৬৪১, হবিগঞ্জে ২৬১ ও মৌলভীবাজার জেলায় ২১৫ জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি হওয়া ২৯৫ জনের মধ্যে সিলেটে ১৫৪, সুনামগঞ্জে ১০৯, হবিগঞ্জে ২৬ ও মৌলভীবাজারে ৬ জন।

অন্যদিকে সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে সুস্থ রোগী সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে প্রথম সুনামগঞ্জে দুই রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফেরেন। এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা করোনা জয় করে বাড়ি ফিরছেন। মঙ্গলবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪২ জন, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ৪ জন এবং মৌলভীবাজারে চারজন।

সবশেষ মঙ্গলবার (১৬ জুন) দুপুর ১২ টা পর্যন্ত সিলেট বিভাগের মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫৫৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৯৬ জন, সুনামগঞ্জে ১৩১, হবিগঞ্জে ১৫৭ জন এবং মৌলভীবাজার জেলায় ৭৫ জন।

এ সংক্রান্ত আরও সংবাদ