ইতালি ছাত্রলীগের অর্থায়নে সবজি বিতরণ

প্রকাশিত: ৫:২৬ পূর্বাহ্ণ, জুন ১২, ২০২০

ইতালি ছাত্রলীগের অর্থায়নে সবজি বিতরণ

নিজস্ব প্রতিনিধি :: ইতালি ছাত্রলীগের অর্থায়নে সবজি বিতরণ ও বিশ্বব্যাপি মহামারী করোনা প্রাদুর্ভাব এর প্রভাবে অসহায় পরিবারের মধ্যে সিলেট জেলা ছাত্রলীগ নেতা মো. জাকির হোসেন এর উদ্যোগে এবং বাংলাদেশ ছাত্রলীগ, ইতালি শাখার সহ-সভাপতি মো: জুবায়ের আহমেদ শিশু ও সহ-সভাপতি আহমেদ জুনায়েদ এর অর্থায়নে এবং ইতালি ছাত্রলীগ এর সার্বিক সহযোগীতায় সবজি বিতরণ করা হয় ১১জুন ২০২০ (বৃহস্পতিবার) বিকাল ৪ টায়।

পাতন গোডাউন বাজার, বিয়ানীবাজার, সিলেট এ সবজি বিতরণের কার্যক্রম সম্পন্ন হয়।
এসময় বক্তব্য রাখেন ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আশরাফুল ইসলাম, মুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আব্দুল গফুর জগলু, ইউপি সদস্য ওলিউর রহমান, মুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগ নেতা ছাত্রনেতা জাকির হুসেন।

এসময় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগ এর সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আশরাফুল ইসলাম ,সাবেক সদস্য হারিছ উদ্দিন হারী,মুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সহ-সভাপতি আব্দুল বাছিত,সাধারণ সম্পাদক আব্দুল গফুর জগলু,সাংগাটনিক সম্পাদক ফখরুল ইসলাম ফখর,আইন সম্পাদক সাহেদ আহমদ,সাংস্কৃতিক সম্পাদক জাহিদ আহমদ রুবেল,উপজেলা ছাত্রলীগ নেতা নাবিল আশরাফ,মাহফুজু রহমান রাহিম,মিজান।

এ সংক্রান্ত আরও সংবাদ