বড়লেখায় ইমাম-মুয়াজ্জিন পরিষদের কমিটি গঠন

প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ, জুন ১০, ২০২০

বড়লেখায় ইমাম-মুয়াজ্জিন পরিষদের কমিটি গঠন

শায়খুল ইসলাম,বড়লেখা প্রতিনিধিঃ-মৌলভীবাজার জেলাধীন বড়লেখা উপজেলার মসজিদসমূহের খতিব ও ইমাম-মুয়াজ্জিনদের কল্যাণার্থে এবং জনস্বার্থে আজ ১০ই জুন ২০২০ ইংরেজী, বুধবার সকাল ১০ ঘটিকার সময় বড়লেখা হিফযুল কুরআন মাদ্রাসা মসজিদে ‘ইমাম-মুয়াজ্জিন পরিষদ বড়লেখা’ কমিটি গঠন হয়।

আয়োজিত পরামর্শ সভায় পরিষদের আহবায়ক এবং বড়লেখা হাজিগঞ্জ বাজার মসজিদের খতিব মুফতি রুহুল আমীনের সঞ্চালনায় পরিষদের সদস্য সচিব এবং ইয়াকুবনগর জামে মসজিদের ইমাম ও খতিব মাও. মুনাওয়ার হুসাইন মাহমুদী’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আলোচনা পেশ করেন- বড়লেখা উপজেলার বিভিন্ন মসজিদের খতিব, ইমাম, মুয়াজ্জিন সাহেবগন।

আলোচনা সভা পরবর্তী সকলের সম্মতিক্রমে, তিন বছর মেয়াদি ৩১ সদস্য বিশিষ্ট “কার্যকরী কমিটি” ঘোষণা করা হয়। এতে মাওলানা মুফতি রুহুল আমীনকে সভাপতি, হাফিজ মাওলানা মুনাওয়ার হুসাইন মাহমুদী কে সাধারণ সম্পাদক, হাফিজ মাও. তায়্যিবুর রহমানকে সাংগঠনিক সম্পাদক দিয়ে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

উক্ত কমিটিতে বড়লেখা উপজেলার সকল মসজিদের খতিব, ইমাম, মুয়াজ্জিনদেরকে সাধারণ সদস্য হিসাবে রাখা হয়
উপস্থিত সকলের সম্মতিতে তিন বছরের জন্য কমিটির অনুমোদন দেয়া হয় এবং নব-গঠিত কমিটির দায়িত্বশীলগন স্ব স্ব দায়িত্ব পালনে অঙ্গীকারাবদ্ধ হন।

পরিশেষে দেশ ও জাতীর কল্যাণ কামনা করে এবং বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য সভাপতির মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ