প্রানঘাতী করোনায় আরোও ১পুলিশ সদস্যের মৃত্যু,এ নিয়ে ১৯

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, জুন ৮, ২০২০

প্রানঘাতী করোনায় আরোও ১পুলিশ সদস্যের মৃত্যু,এ নিয়ে ১৯
  • এম নুর হোসাইন ফরাজী মনপুরা উপজেলা প্রতিনিধিঃ- করোনায় জীবন দিলেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কনস্টেবল মো. আলমগীর হোসেন। সোমবার (৮ জুন) দুপুরে এক ক্ষুদেবার্তার মাধ্যমে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ সদর দফতর।

    পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) মো. সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এ পর্যন্ত করোনাযুদ্ধে শহীদ হলেন ১৯ পুলিশ সদস্য।

    সর্বশেষ ৭ জুন সকাল পর্যন্ত পুলিশে করোনা আক্রান্তের সংখ্যা ছয় হাজার ২০৬ জন। এর মধ্যে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এক হাজার ৮২৮ জন সদস্য আক্রান্ত হয়েছেন।

    এআইজি সোহেল রানা জানান, আলমগীর ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের হাজারীবাগ পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। করোনা ভাইরাস (কোভিড-১৯) পজিটিভ হওয়ায় তিনি গত কয়েকদিন ধরে রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। রোববার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

    আলমগীরের বাড়ি ফরিদপুর জেলার নগরকান্দা থানার মাজারদিয়া গ্রামে। মৃত্যুকালে তিনি বৃদ্ধা মা, স্ত্রী ও পুত্র সন্তানসহ অনেক আত্মীয়-স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

    বাংলাদেশ পুলিশের উদ্যোগে তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা শেষে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

    সূত্রঃঅর্থসূচক

এ সংক্রান্ত আরও সংবাদ