আব্দুল্লাহ ওয়েলফেয়ার ট্রাস্ট ও BHDI এর পক্ষ থেকে জৈন্তাপুর উপজেলায় পিপিই,KN95 মাস্ক বিতরণ

প্রকাশিত: ৯:২৪ পূর্বাহ্ণ, জুন ৮, ২০২০

আব্দুল্লাহ ওয়েলফেয়ার ট্রাস্ট ও BHDI এর পক্ষ থেকে জৈন্তাপুর উপজেলায় পিপিই,KN95 মাস্ক বিতরণ

মোঃআম্বিয়া হোসাইন,জৈন্তাপুর থেকেঃ- আব্দুল্লাহ ওয়েলফেয়ার ট্রাস্ট এবং BHDI(Bangladesh Health Development Initiative – BHDI) এর যৌথ উদ্যোগে করোনা ভাইরাস এর কারণে সামাজিক সচেতনতামূলক কার্যক্রম এর অংশ হিসেবে জৈন্তাপুর উপজেলার সকল চিকিৎসক ,সাংবাদিক,পুলিশ এবং জনপ্রতিনিধি সহ সকল ফ্রন্ট লাইন কর্মীদের মধ্যে ” #Free_PPE & #KN95 Mask” বিতরণের মাধ্যমে শুভ উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আব্দুল্লাহ ওয়েলফেয়ার ট্রাষ্ট্রের চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ সাহেব,জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ,জৈন্তাপুর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডাঃ আমিনুল হক সরকার,ডাঃমিসবাহ আহমদ,জৈন্তাপুর থানার সাব ইন্সপেক্টর (তদন্ত) ওমর ফারুক,প্রেস ক্লাবের সভাপতি শাহেদ আহমদ,অর্থ সম্পাদক শোয়েব আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাহান কবির খান,BHDI এর বাংলাদেশ প্রতিনিধি কামাল মাসুম,BHDI সম্পাদক মোঃআম্বিয়া হোসাইন,এবং শাকের চৌধুরী।

আব্দুল্লাহ ওয়েলফেয়ার ট্রাষ্টের চেয়ারম্যান আব্দুল্লাহ সাহেব উনার বক্তব্যে বলেন-উপস্থিত সবাইকে আমার সালাম,আসসালামু আলাইকুম। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস অন্যন্য দেশের ন্যায় আমাদের দেশেও মহামারী আকার ধারন করেছে।যার মোকাবেলা করতে উন্নত দেশ পর্যন্ত হিমশিম খাচ্ছে।সাস্থ্য ব্যবস্থা সবচেয়ে বেশি ঝুঁকির মধ্যে আছে।এই অনিশ্চিত সময়ে সবার উচিত মানুষের পাশে দাঁড়ানো।
আব্দুল্লাহ ওয়েলফেয়ার ট্রাস্ট এই সংকটে মানুষের পাশে দাঁড়িয়েছে। আজকে আব্দুল্লাহ ওয়েলফেয়ার ট্রাষ্টের পক্ষ থেকে পিপিই এবং মাস্ক প্রদান করা হলো।পরে পর্যায়ক্রমে আরো বিতরণ করা হবে ইনশাআল্লাহ।

পরিশেষে তিনি বলেন-আমাদের কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপনাদের সহযোগীতা ও দোয়া কামনা করছি।সবাই দোয়া করবেন।সবাইকে ধন্যবাদ।

এ সংক্রান্ত আরও সংবাদ