ওসমানীনগরে দারুল আজহার মডেল মাদরাসা উপজেলাবাসীর খেদমতে নিয়োজিত

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, জুন ৭, ২০২০

ওসমানীনগরে দারুল আজহার মডেল মাদরাসা উপজেলাবাসীর খেদমতে নিয়োজিত

ইমাদ বিন রফিক ওসমানীনগর প্রতিনিধিঃ- দারুল আজহার মডেল মাদরাসা ওসমানীনগর ক্যাম্পাসের প্রতিষ্টাতা প্রিন্সিপাল মুফতি মিনহাজ উদ্দিন মিলাদ সাহেবের অক্লান্ত পরিশ্রমে সামান্য হলেও সাধ্যমতো সর্বাবস্থায় উপজেলা বাসীর খেদমতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

ইতিপূর্বে কোভিড১৯ তথা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কেহ মৃত্যুবরণ করলে তার কাফন দাফনের সকল দায়ীত্ব গ্রহণ করেছে স্মাইল চ্যারিটি নামক সংগঠন, গোয়ালাবাজারের এই সংগঠনের আহবায়ক হলেন মুফতি মিনহাজ উদ্দিন মিলাদ সাহেব।
তারই ধারাবাহিকতায় আজ বাদ ফজর তিনি কোরআন তেলাওয়াত করে কিছু সময় বিশ্রাম নিতে বিছানায় যাওয়ার সাথে সাথেই একভাই ফোন করে বলেন যে, লকডাউনের কারণে সংকটময় মুহুর্তে কোথাও কাফনের কাপড় পাওয়া যাচ্ছেনা, তাই দারুল আজহার মডেল মাদরাসা ওসমানীনগর ক্যাম্পাসে করোনা রোগীর জন্য কাফনের কাপড় আছে তা শুনেছিলাম, তাই কল দিয়েছি,
একজন মহিলাকে সেই কাফনের কাপড় কি দেওয়া যাবে?
তিনি বললেনঃ জি, দেওয়া যাবে ইনশাআল্লাহ।
মিলাদ সাহেব বলেনঃ শুনেছি শ্রদ্ধেয়া মহিলা লন্ডন প্রবাসী ও খুবই দানশীলা ছিলেন, টাকার অভাব নেই কিন্ত করোনা প্রাদুর্ভাবের কারণে কাফনের কাপড়ের অভাব৷ তারা আমার প্রতিষ্টান থেকে কাফন কাপড় সংগ্রহ করার পরে টাকা দিতে চেয়েছেন কিন্ত দারুল আজহার কর্তৃপক্ষ টাকা চায় না! তারা চায় খেদমতে খালকের সুযোগ ও খালিকের সন্তুষ্টি, আলহামদুলিল্লাহ।
তিনি আরো বলেনঃ মহিলার ২টি ও পুরুষের ২টি কাফন ব্যবস্থা করে রেখেছিলাম, আজ ৩নাম্বারটি ভিতরণের সুযোগ হলো, দারুল আজহার মডেল মাদরাসা ওসমানীনগর ক্যাম্পাসের একজন একনিষ্ঠ বন্ধু, গলমুকাপন নিবাসী ও লন্ডন প্রবাসী নজরুল ইসলাম সাহেবের অর্থায়নে এই ৪টি কাফনের কাপড়ের ব্যবস্থা হয়েছিল।
ইনশাআল্লাহ, আরো ব্যবস্থা করা হবে, আপনাদের প্রয়োজনে/খেদমতে দারুল আজহার মডেল মাদরাসা ওসমানীনগর ক্যাম্পাস সর্বক্ষণ নিয়োজিত।

এ সংক্রান্ত আরও সংবাদ