বিশ্ব পরিবেশ দিবসে কক্সবাজার পৌর ছাত্রলীগের ৫০০শ’ চারা রোপন

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, জুন ৫, ২০২০

বিশ্ব পরিবেশ দিবসে কক্সবাজার পৌর ছাত্রলীগের ৫০০শ’ চারা রোপন

নবী হোসেন, কক্সবাজার: কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী প্রাকৃতিক দূর্যোগ প্রতিরোধে আজ শুক্রবার ( ৫ই জুন ) বিশ্ব পরিবেশ দিবসে কক্সবাজার পৌরসভায় বিভিন্ন ওয়ার্ড়ে ৫০০ শতাধিক ফলজ, বনজ , ভেষজ গাছের চারা রোপন করলো কক্সবাজার পৌর ছাত্রলীগ।

সামাজিক দূরুত্ব বজায় রেখে সকাল থেকেই শহরের বেশ কয়েকটি ওয়ার্ড়ে এই চারা কার্যক্রম শুরু হয় । পৌর ছাত্রলীগের সভাপতি হাসান ইকবাল রিপন শহরের সার্কিট হাউস এলাকায় বেশ কয়েকজন ছাত্রনেতাদের নিয়ে কয়েক শতাধিক চারা রোপন করে এই কার্যক্রম শুরু করেন ।

বাদে জুমা ১১নং ওয়ার্ড় ছাত্রলীগ ( দক্ষিণ) শাখার উদ্যাগে বায়তুস সালাত জামে মসজিদ প্রাঙ্গনে উক্ত ইউনিটের সভাপতি আবু বক্কর ছিদ্দিক ও সাধারণ সম্পাদক রাফসান রশিদ আরজুর নেতৃত্বে বৃক্ষরোপন করা হয় । এর পরে বিকেলে ৪নং ওয়ার্ড় ছাত্রলীগ ( উত্তর ) শাখার উদ্যােগে উত্তর টেকপাড়া বায়তুশ শরফ মসজিদ প্রাঙ্গনে উক্ত ইউনিটের সভাপতি আসিফুল করিমের নেতৃত্বে বৃক্ষরোপন করা হয় ।

পৌর ছাত্রলীগের সভাপতি হাসান ইকবাল রিপন বলেন, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আমরা করোনা ও ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থদের পাশে দাড়িঁয়েছি । এছাড়াও দেশের এই ক্রান্তিলগ্নে যেকোনো মানবিক বিপর্যয়ে আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী সকল কার্যক্রম সফলভাবে সম্পাদন করেছি এবং আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে ।

উক্ত বৃক্ষরোপন কর্মসূচিতে অন্যান্যাদের মধ্যে উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড় ছাত্রলীগের সভাপতি রায়হান সিদ্দিকী , ১২নং ওয়ার্ড় ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাদমান ইশরাক , ৪নং ওয়ার্ড় ( উত্তর ) শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ বাহরাইন প্রমুখ ।

এ সংক্রান্ত আরও সংবাদ